হোমনার ঝগড়ারচর প্রবাসী বন্ধু মহলের শাড়ি-লুঙ্গি বিতরণ অনুষ্ঠিত

কুমিল্লার হোমনা উপজেলার ঝগড়ারচর প্রবাসী বন্ধু মহল এর আর্থিক অনুদানে প্রতি বছরের ন্যায় অসহায় ও হতদরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে। আজ রবিবার বিকালে ঝগড়ারচর গ্রামের আওয়ামীলীগের নেতা মো.মনিরুল হক এর পরিচালনায় ব্যাপক আয়োজনের মধ্যদিয়ে ঝগড়ারচর, কমলপুর,বুধাইর কান্দি, কৃষ্ণনগর, উজানচর গ্রামের প্রবাসীদের সংগঠন “ঝগড়ারচর বন্ধু মহলের উদ্যোগে শাড়ী লুঙ্গি বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে ঝগড়ারচর গ্রামের ইউপি সদস্য মো.মাতু মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝগড়ারচর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মো. গিয়াস উদ্দিন।

এসময় আরোও উপস্থিত ছিলেন খোরশেদ আলম কৃষ্ণনগরের মহিউদ্দিন বুধাইর কান্দির ফয়সাল ও ঝগড়ারচর গ্রামের মহসিন,কালাম ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। ঝগড়ারচর বন্ধু মহল প্রবাসী সংগঠনের পক্ষে শাড়ি ও লুঙ্গি বিতরণে সহযোগিতা করেছেন সংগঠনের কুয়েত প্রবাসী ইয়ামিন, কামরুল,বাছেদ, ইলিয়াস, মালএশিয়া প্রবাসী শফিক,রাসেল,জহির,বাবু, ইটালি প্রবাসী দেলোয়ার, বাহরাইন প্রবাসী মাসুদ,সৌদি প্রবাসী বাঁধন,,আলামিন,মেহেদি, জসীম,হাসান,সাইফুল,বুধাইর কান্দি সোহাগ, মহসিন,সুজন,কৃষ্ণনগর কবির,আলমগীর, সুমন,স্বপন,উজানচর রুবেল,মনির,কমলপুর ইয়াসিন প্রমূখ।

ঝগড়ারচর বন্ধু মহলের উদ্যোক্তা কুয়েত প্রবাসী কামরুল ইসলাম মুঠোফোনে প্রতিনিধিকে বলেন দুস্থ্য-অসহায় মানুষের কষ্ট ও তাদের কথা চিন্তা করেই আমরা এই ব্যতিক্রম উদ্যোগ গ্রহন করি। জনস্বার্থে ঝগড়ারচর বন্ধু মহল। অসহায় ও দরিদ্র মানুষের সাহায্যে সকল মানুষের বিপদে পাঁশে থাকা।

প্রবাসীদের উদ্যোগে ঝগড়ারচর গ্রামের দরিদ্র সুবিধাবঞ্চিত মানুষের মাঝে সহযোগিতা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন আয়োজকরা। আলোচনা সভায় বক্তারা, ঝগড়ারচর বন্ধু মহল প্রবাসী সংগঠনের সার্বিক সাফল্য কামনা করে সংগঠনের সেবামূলক কাজের বেশ প্রশংসা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*