ধারিয়ারচর ব্রাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুর উপজেলার সদর ইউনিয়ন এর ধারিয়ার চর বাজারে ব্রাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন।

এই প্রজন্মের বেসরকারী বাণিজ্যিক ব্যাংকটি দ্রুত এগিয়ে চলেছে শতভাগ ডিজিটালাইজেশনের দিকে। ব্যাংকিং সেবা দেশের প্রতিটি জেলা-উপজেলায় গ্রাহকদের কাছে পৌঁছে দেয়ার পরিকল্পনা হিসেবে ব্রাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেবা শুরু করেছে। এজেন্ট ব্যাংকিং হলো সেই চেষ্টার আরো একটি অর্জন। এখানে কোন রকম ভোগান্তি ছাড়াই গ্রাহকরা স্বচ্ছন্দে লেনদেন করতে পারবেন।

গতকাল সোমবার ২১ই ডিসেম্বর ব্রাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট হবিগঞ্জের (আঞ্চলিক) ডিপার্টমেন্টের ম্যানেজার অলিউর রহমান প্রধান অতিথি হিসেবে এ আউটলেট উদ্বোধন করেন।

এই সময় উপস্থিত ছিলেন ধারিয়ার চর বাজার কমিটির সাধারণ সম্পাদক মাইনুদ্দিন সরকার, দিলিপ চন্দ্রদাস এছাড়া স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্রাহ্মণবাড়ীয়া এজেন্ট ব্যাংকিং ডিপার্টমেন্টের সামছুল কবির এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের এজেন্ট ও মেসার্স হযরত শাহ্ আলী ট্রেডার্স স্বত্বাধিকারী মো.সুমন মিয়া।

মো. সুমন মিয়া বলেন, এই আউটলেটের মাধ্যমে গ্রাহকগণ নিয়মিত ব্যাংকিং সুবিধা ছাড়াও ওয়েস্ট পাওয়ার জোন এর বিদ্যুৎ বিল, এজেন্ট ব্যাংকিং আউটলেট থেকে গ্রাহকগণ আঙ্গুলের ছাপ দিয়ে নতুন একাউন্ট খোলা ও লেনদেন, গোপন পিন নম্বর ও একাউন্টের মাধ্যমে রেমিট্যান্সের টাকা প্রদান, নগদ অর্থ জমা ও উত্তোলন, বিভিন্ন ধরনের ইউটিলিটি বিল প্রদান, ফান্ড ট্রান্সফার, মিনি স্টেটেমন্ট, ইন্টারেনট ব্যাংকিং সুবিধা, ইনস্যুরেন্স প্রিমিয়াম প্রদান, ক্লিয়ারিং চেক গ্রহণ, ঋনের আবেদন গ্রহন ও ঋন বিতরন সহ সবধরনের ব্যাংকিং সেবা গ্রহণ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*