বাঞ্ছারামপুরের বাহেরচর মোল্লা ফাউন্ডেশন এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে দেশ ও দেশের মানুষের কল্যানে নিবেদিত, সম্পূর্ণ অলাভ জনক, একটি জনকল্যাণ মূলক প্রতিষ্ঠান মোল্লা ফাউন্ডেশনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ মোল্লার উদ্যোগে মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

৩০ অক্টোবর শুক্রবার বিকেলে বাহেরচর ইসলামপুর ছোট ছাড়াহাটি লঞ্চঘাট রোডে অবস্থিত মোল্লা ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয় প্রাঙ্গনে দোয়া ও মিলাদ মাহফিল এর মাধ্যমে এই সংগঠনের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন বাহেরচর গ্রামের গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

এসময় মহামারি করোনা ভাইরাস থেকে দেশ বাসীকে রক্ষা এবং সকলের নেক হায়াত দান করার জন্য মহান আল্লাহ তায়ালার নিকট উপস্থিত সকলে দোয়া করেন। এছাড়াও বাঞ্ছারামপুরের উন্নয়নের জনক, মাটি ও মানুষের নেতা ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করানো হয়।

২০১৬ সালের এই দিনে বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদ মোল্লা ওনার সন্তানদের সহযোগীতায় অসহায় সুবিধা বঞ্চিত মানুষের জন্য মোল্লা ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবি সামাজিক সংগঠন প্রতিষ্ঠিত করেন তিনি।

নিজস্ব ২০ শতক জায়গা এই সংগঠনের কাজে ব্যাবহার করার জন্য দিয়েছেন নুর মোহাম্মদ মোল্লা। মোল্লা ফাউন্ডেশনের রয়েছে একটি ফলের বাগান। এই বাগান থেকে আয়কৃত সকল অর্থ সেবামূলক বিভিন্ন কাজে ব্যয় করার আশ্বাস দেন তিনি।
মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা নুর মোহাম্মদ মোল্লা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য দেশ ও দেশের মানুষের সার্বিক উন্নয়নে কাজ করা এবং শিক্ষা, সংস্কৃতি, সমাজসেবা গণসচেতনতা সহ মানুষের মোলিক চাহিদা পূরনের জন্য এই ফাউন্ডেশন অতিতের ন্যায় ভবিষ্যতে কাজ করে যাবে। এবং ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির শিক্ষানগরী হিসেবে গড়ার জন্য এই ফাউন্ডেশন ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যাক্ত করেন তিনি।
এছাড়াও মোল্লা ফাউন্ডেশন করোনা মোকাবিলায় অসহায় খাদ্য সংকটে থাকা কর্মহীন পরিবারের মাঝে কয়েকধাপে খাদ্য সামগ্রী বিতরন করেছেন। এবং দেশের সকল দুর্যোগে মোল্লা ফাউন্ডেশন মানুষের পাশে থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*