খিলগাঁও মডেল কলেজ ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে’ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে নানা কর্মসূচী পালন করা হয়। আজ শনিবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের আশে পাশে বর্ণাট্য আনন্দ র‌্যালীর আয়োজন করা হয়। ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কলেজের শহীদ মিনারের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে র‌্যালী শেষ করেন’। এবং ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আজ শনিবার বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে যোগ দিতে রওনা করেন ১০০০ হাজারেরও অধিক ছাত্র/ছাত্রীদের সাথে নিয়ে এসময় জয় বাংলা ও জয় বঙ্গবন্ধুর স্লোগানে স্লোগানে মূখরিত হয় চারদিক।

 

রাকিবুল হক দেশটুডে২৪ কে বলেন: লক্ষ ছাত্র নেতার হৃদয়েরে স্পন্দন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক যোবায়ের ভাইয়ের নেতৃত্বে দক্ষিণ ছাত্রলীগের অতীত-ঐতিহ্য আগে যেমন ছিল, এখনও তেমনি আছে’ বরং এই ঐতিহ্য আরও উজ্জ্বল হয়েছে।

 

খিলগাঁও মডেল কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিব দেশটুডেকে আরো বলেন: আজ গৌরব, ঐতিহ্য আর সংগ্রামের ৭২ বছরে পা দিচ্ছে সবার ভালো লাগার, ভালোবাসার সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এই মাহেন্দ্রক্ষণে দেশ-বিদেশের সব শিক্ষার্থী বন্ধু ও দেশবাসীকে ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা।

 

তিনি আরো বলেন: বঙ্গবন্ধুতনয়া, জননেত্রী, দেশরত্ন শেখ হাসিনা নিরক্ষমুক্ত বাংলাদেশ গড়ার যে আন্দোলন শুরু করেছেন, খিলগাঁও মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সর্বোচ্চ শ্রম দিয়ে সেই স্বপ্ন বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করবে ইন-আল্লাহ্।

 

আজ লাখো তারুণ্যের প্রাণের উচ্ছ্বাস, আবেগ, ভালোবাসা আর ভালোলাগার সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম জন্মদিন। ছাত্রলীগের জন্ম না হলে কখনও বাঙালির লড়াই সংগ্রামের ইতিহাস নির্মিত হত না। কখনও সাধারণ মানুষের অধিকার আদায়ে রঞ্জিত হত না রাজপথ। গুমরে কাঁদত মানবতা। এ জন্যই জাতির পিতা বলেছিলেন, ‘ছাত্রলীগের ইতিহাস বাঙালির ইতিহাস’।

শুভ জন্মদিন ‘বাংলাদেশ ছাত্রলীগ’। অতীতের ন্যায় তোমার হাত ধরেই রচিত হোক মহাকালের শ্রেষ্ঠ ইতিহাস। ইতিহাসের পাতায় পাতায় অনন্ত অক্ষয় হয়ে থাকুক তোমার নাম।

শুভেচ্ছা অফুরান।

রাকিবুল হক

সভাপতি,

খিলগাঁও মডেল কলেজ ছাত্রলীগ।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*