ছবি: নাছির উদ্দিন

বাঞ্ছারামপুরে ভ্রাম্যমাণ আদালতে ২ ঔষধ ব্যবসায়ীকে জরিমানা

মো.নাছির উদ্দিন – বাঞ্ছারামপুর -প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ড্রাগ লাইসেন্স না থাকা ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে ২ ফার্মেসি ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার বিকেল ৫টায় ভোক্তা অধিকার আইন-২০০৯ এর ৫১ ধারায় উপজেলার মরিচাকান্দি বাজারে অভিযান চালিয়ে ড্রাগ লাইসেন্স না থাকা ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি করার অপরাধে মায়ের দোয়া ও সোনিয়া নামের এ দুই ফার্মেসির মালিককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নগদ ১৪ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভুমি) নাফিসা নাজ নীরা।

এসময় মায়ের দোয়া ফার্মেসির মালিক ফাজিল মিয়ার কাছ থেকে নগদ ৮ হাজার ও সোনিয়া ফার্মেসির মালিক মোজাম্মেল হকের কাছ থেকে নগদ ৬হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাফিসা নাজ নীরা বলেন, উপজেলার মরিচাকান্দি বাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রি করা এবং ড্রাগ লাইসেন্স বিহীন ঔষধ ব্যবসা করার অপরাধে ২টি ফার্মেসি মায়ের দোয়াকে ৮হাজার টাকা ও সোনিয়া ফার্মেসিকে নগদ ৬ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং তাদেরকে ভবিষ্যতে এধরনের কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য সতর্ক করে দেওয়া হয়েছে।

এবং যে সকল ফার্মেসি লাইসেন্স বিহীন তাদেরকে অতিদ্রুত লাইসেন্স করার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এসময় ঔষধ প্রশাসন অধিদপ্তর এবং থানা পুলিশ অভিযানে সহায়তা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*