অফিসে পাওয়া গেলো নগদ ১০ কোটি ও ২০০ কোটি টাকার চেক; যুবলীগ নেতা শামীম আটক

বিডিনিউজ অনলাইন ডেস্কঃ নগদ ১০ কোটি ও দুইশ’ কোটি টাকার চেকসহ যুবলীগ নেতা জি কে শামীমকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর নিকেতনে শামিমের ব্যবসায়িক কার্যালয় জি কে বিল্ডার্সে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলম এ অভিযানে নেতৃত্ব দেন।

অভিযানে অবৈধ অস্ত্র, ম্যাগজিন, স্বর্ণালংকার ও প্রচুর গুলি উদ্ধার করা হয়েছে।

শামীমকে নিকেতনের বাসা থেকে আটক করে তার জি কে বিল্ডার্স অফিসে অভিযান চালানো হয়। জি কে বিল্ডার্সের চেয়ারম্যান জি কে শামীম একইসঙ্গে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি পদেও রয়েছেন। সবসময় সশস্ত্র দেহরক্ষীসহ চলাফেরা করে থাকেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপপরিচালক মেজর হুসাইন রইসুল আজম মনি জানান, জি কে শামীমের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে। সেগুলোর ভিত্তিতেই অভিযান চলছে।

অন্যদিকে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ভূঁইয়া বলেন, অভিযান চলছে। এখন পর্যন্ত কতজন আটক হয়েছে তা বলা যাচ্ছে না। অভিযান শেষে তা জানানো হবে।

রাজধানীতে ক্যাসিনো বিরোধী চলমান অভিযানের মধ্যেই জি কে বিল্ডার্সের চেয়ারম্যান এই যুবলীগ নেতার অফিসে অভিযান চালানো হলো।

এর আগে বুধবার রাতে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে তার গুলশানের বাসা থেকে গ্রেপ্তার করে র‌্যাব। অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*