২১ আগস্ট নিহত শহীদদের শ্রদ্ধা জানাল ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটি

বিডিনিউজ প্রতিদিন: ২১ আগস্ট রাত ১২.০১ মিনিটে প্রথম প্রহরে মোমবাতি আলোতে নিহত শহীদদের বিন¤্র শ্রদ্ধা জানিয়েছে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা) নিবন্ধিত সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ কেন্দ্রীয় কমিটি। সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়ন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাবি’র সাবেক উপাচার্য ড. অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটির মহাসচিব ও আমুস উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সফিকুল বাহার মজুমদার টিপু, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হারুন অর রশিদ, আওয়ামী লীগ নেতা এম এ করিম, আমরা মুক্তিযোদ্ধা সন্তান’র কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য হাজী মোঃ এমদাদুল হক, সালমান মাহমুদ জসিম, সহ-সভাপতি আমিনুল ইসলাম রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ শাখাওয়াত হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহীনুর করিম বাবু, মোঃ ইকরামুল হক, ঢাকা মহানগরের মোঃ মনিরুজ্জামান সালাউদ্দিন, সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন মিলন, মোঃ শাহিন আলম, শহীদ সন্তান আল-আমিন মুক্তি, ঢাকা মহানগর নেতা মোঃ নূর জাহান বেগম, ছোট নয়ন, মোঃ জাকির হোসেন, হাছান গাজী, মোঃ রাসেল, মোঃ আবু জাফরসহ বিপুল সংখক নেতাকর্মী উক্ত কর্মসূচিতে অংশগ্রহণ করেন।


ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে করা হয়েছিল। ১৫ আগস্ট ও ২১ আগস্ট হামলার উদ্দেশ্য একই। ইতিহাসে বর্বরোচিত জঘন্য হামলার বিচার হয়েছে রায় কার্যকরের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করা প্রয়োজন।

সফিকুল বাহার মজুমদার টিপু বলেন, রাষ্ট্রীয় পৃষ্টপোষকতা না থাকলে এই হামলা হতে পারে না। রায় দ্রুত কার্যকর করে নিহতদের আত্মার শান্তি কামনা করেন।
সংগঠনের সভাপতি মোঃ হুমায়ুন কবির বলেন, মৃত্যুদন্ড ও সাজাপ্রাপ্তদের রায় দ্রুত কার্যকর করার জন্য সংশ্লিষ্ট সকলকে বিশেষভাবে অনুরোধ জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*