মেসির ‘ভিআইপি’ রেস্তোরাঁয় গৃহহীনদের জন্য খাবার

বিডিনিউজ প্রতিদিন ডেস্কঃ কোপা আমেরিকায় ব্যর্থ হয়েছেন লিওনেল মেসি। ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনা হারের পর থেকেই সমালোচনা হচ্ছে। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে আবার লাল কার্ড দেখেন মেসি। আর্জেন্টিনা ওই ম্যাচে জিতে কোপার আসরে তৃতীয় হয়। কিন্তু পদক নেননি মেসি। বলেন, দুর্নীতির পদক তিনি নেবেন না।

ওদিকে মেসির এই মন্তব্যের জেরে দক্ষিণ আমেরিকার ফুটবল কনফেডারেশন মেসিকে শাস্তি দেওয়ার চিন্তা করেছে। সর্বোচ্চ দুই বছর শাস্তি পেতে পারেন তিনি। ওই খবর বেরুতেই আরও একটি গুঞ্জন কিংবা গুজব চাউর হয়। আর্জেন্টিনা আগামীতে কোপা আমেরিকা খেলবে না। তারা নেসন্স লিগে অংশ নেবে। যদিও উয়েফা তা উড়িয়ে দেয়।

মেসি এবং আর্জেন্টিনা নিয়ে নেতিবাচক কিংবা গুঞ্জনের খবরের ভিড়ে একটি ইতিবাচক খবরও আছে। আর্জেন্টিনায় থাকা মেসির রেস্তোরাঁয় গৃহহীন ক্ষুধার্তদের মাঝে এক বেলার গরম খাবার তুলে দেওয়া হচ্ছে। আর্জেন্টিনার রোজারিওতে বাড়ি মেসির। সেখানেই তার পরিবারের একটি রেস্তোরাঁ আছে। যার নাম ‘ভিআইপি’।

ওই ভিআইপি রেস্তোরাঁ থেকে ক্ষুধার্তদের মাঝে তুলে দেওয়া হচ্ছে এক প্লেট গরম খাবার। গত শুক্রবার থেকে এটি শুরু হয়েছে। চলবে মোট ১৫ দিন। রেস্তোরাঁর ব্যবস্থাপক অ্যারিয়েল আলমিদা বলেন, খাবারের সঙ্গে এক কাপ করে কফিও দেওয়া হচ্ছে। কারও কারো দেওয়া হচ্ছে কোমল পানীয়। আবার কেউ কেউ কিছুটা ওয়াইনও পাচ্ছেন। অনেক মানুষই আসছেন এবং তারা খাবার পেয়ে খুবই কৃতজ্ঞ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*