মিডিয়ায় ঝড় তুলেছে নকল ঐশ্বরিয়া

বিডিনিউজ প্রতিদিনঃ বেশ কিছু দিন বলি অভিনেত্রী আনুশকা শর্মার ছবির পাশাপাশি আরেকটি ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন তোলে। সেই সময় ভক্তরা ভেবেছিলেন- এই বুঝি মেকআপের কারণে একটু অন্যরকম লাগছে বিরাটপত্নীকে।

কিন্তু না, জানা যায় আনুশকা নন পাশের ওই ছবিটি আমেরিকান গায়িকা জুলিয়া মিশেলসের। যিনি দেখতে হুবহু আনুশকার মতোই।

এর পর আরেক বলি তারকা জ্যাকুলিন ফার্নান্দেজের মতো দেখতে একজনকে খুঁজে পাওয়া যায়। তার নাম আমান্ডা সারনি। তাকে দেখেও জ্যাকুলিনের যমজ ভেবেছিলেন নেটজনতা।

এবার দেখা গেল সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের মতো দেখতে এক নারীকে।

ঐশ্বরিয়ার প্রতিচ্ছবি বললে অত্যুক্তি হবে না। জানা গেছে, ঐশ্বরিয়া রাইয়ের মতো দেখতে ওই নারী ইরানি এক মডেল।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুলেছেন তিনি। তার নাম মহলঘা জাবেরি।

হিন্দুস্তান টাইমস জানায়, মহলঘা জাবেরি ইরানের ইসফাহানে জন্মগ্রহণ করেন। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে সানদিয়াগোতে থাকছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় মহলঘা জাবেরি। সেখানে চোখে পড়ার মতো ভক্ত রয়েছে তার। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা প্রায় ২৭ লাখ ৯২ হাজার মানুষ।

একদিক থেকে ঐশ্বরিয়ার সঙ্গে তার মিল রয়েছে বেশ। সম্প্রতি লাইফস্টাইল ম্যাগাজিন ‘মেনস্কেপের’র জরিপে মহলঘাও বিশ্বসেরা সুন্দরীদের তালিকায় নাম লিখিয়েছেন।

আন্তর্জাতিকভাবে বেশ পরিচিতি গড়ে উঠেছে মহলঘার। সোশ্যাল মিডিয়ায় বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী হিসেবে স্বীকৃত দেয়া হচ্ছে তাকে।

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়ার মতো দেখতে এই ইরানি মডেল ইতিমধ্যে বিভিন্ন নামকরা ব্র্যান্ডের পণ্যের মডেল হয়েছেন। তার বিলাসবহুল জীবনযাপন ও ব্যবহারের প্রত্যেকটি জিনিস ফ্যাশন দুনিয়ার জন্য নতুন চমক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*