বঙ্গবন্ধু পরিষদ শারজাহ’য় শাহ্‌ মাকসুদ পুনরায় সভাপতি ও জিলানী সাঃ সম্পাদক নির্বাচিত

Spread the love
  •  
  •  
  •   
  •   
  •  

বিডিনিউজপ্রতিদিনঃবঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রিয় কমিটি শারজাহ ইউ, এ, ই এর পূনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন শাহ্‌ মোহাম্মাদ মাক্সুদ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তৌহিদুল আলম জিলানী,সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন খোকন সহ ৮১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে । ১৭ই এপ্রিল ২০১৯ অভিজাত এশিয়ান প্যালেশ হোটেল শারজাহ ,ইউ, এ, ই তে  দ্বি বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয় ।

সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদের সাধারান সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগ এর উপদেষ্টা মণ্ডলীর সদস্য  ডাঃ এস এ মালেক ও দক্ষিণ কোরিয়া থেকে টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বঙ্গবন্ধু পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবুবকর সিদ্দিক রানা ।

অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন ডাঃ সৈয়দ নূর মোহাম্মদ প্রধান উপদেষ্টা বঙ্গবন্ধু পরিষদ শারজাহ কেন্দিয় কমিটি ( সাবেক), বিশেষ অতিথী  ড. এ কে এম রফিক আহম্মেদ কমার্শিয়াল কাউন্সিলর, দুবাই কন্সলেট  অফিস ।
সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ থেকে আগত শাহ নেওয়াজ ,আলী আবরার দুলাল আরও অনেক নেতৃবৃন্দ  । উপস্থিত ছিলেন  আইউব আলী বাবুল প্রধান উপদেষ্টা দুবাই বঙ্গবন্ধু পরিষদ , ইন্জি: আবু নাসের ও বেগম নাসের , ইন্জি: আবু হেনা ও বেগম হেনা, সৈয়দ আব্দুল হাদী ও বেগম হাদী , কাজী মোহাম্মদ আলী । সম্মানিত অতিথী  আবুল বাসার সভাপতি বাংলাদেশ সমিতি শারজাহ এবং বেগম বদরুন্নহার নূর সহ  আরও অনেকে ।

সম্মেলন উদ্ভোধন করেন আলহাজ আবু তাহের উপদেষ্টা বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি শারজাহ। অনুষ্ঠান পরিচালনা করেন বঙ্গবন্ধু পরিষদের সংগামী নেতা ও সফল সংগঠক জনাব খোরশেদ মোবারক । প্রাই অর্ধ শহস্রাদিক নেতা ও কর্মিদের  উপস্থিতে দ্বি বার্ষিক সম্মেলনে সফলতার সাথে নতুন কমিটি ঘোষিত হয় ।

পূনরায় সভাপতি নির্বাচিত করাতে সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন শাহ্‌ মোহাম্মাদ মাক্সুদ । তিনি আরও বলেন , একটি সংগঠন যখন এগিয়ে যায় – তখন তাদের সাহস বারে, দক্ষতা বারে , ক্ষমতা বারে , পাশাপাশি নতুন আশা -নতুন প্রত্যাশাও সৃষ্টি হয়। বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে নতুন নতুন পরিকল্পনা নিয়ে নবউদ্দমে  সবাইকে সাথে নিয়েই এগিয়ে যাব ইনশাআল্লাহ । দ্বি বার্ষিক সম্মেলনে এই আমাদের অংগীকার ও প্রত্যাশা । বঙ্গবন্ধুর ঐতিহাসিক  কর্মকান্ড প্রচার এবং বঙ্গবন্ধু কন্যার হাতকে শক্তিশালী করার লক্ষে সাধ্যমত কাজ করার জন্য উপস্থিত সকলের দোয়া  ও সহযোগিতা কামনা করেছেন তিনি ।

রিপোর্টারঃ দুবাই প্রতিনিধি ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*