দক্ষিণ কোরিয়া মুসলিম ফেডারেশনে বাংলাদেশীদের নাম অন্তর্ভুক্তি

Spread the love
  •  
  •  
  •   
  •   
  •  

বিডিনিউজ প্রতিদিনঃ দক্ষিণ কোরিয়া মুসলিম ফেডারেশন (কেএমএফ) দক্ষিণ কোরিয়ায় অবস্থিত সকল দেশের মুসলিমদের একটি ডাটাবেজ প্রস্তুত করার উদ্যোগ গ্রহণ করেছেন। সেই প্রেক্ষিতে দক্ষিণ কোরিয়ায় অবস্থিত বাংলাদেশী মুসলিমদের একটি নামের তালিকা প্রস্তুত করার লক্ষ্যে একটি চিঠির মাধ্যমে দায়িত্ব প্রদান করেছেন বিশিষ্ট ব্যবসায়ী চেম্বার অফ কমার্সের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক রানা’কে। তিনি তার ফেসবুক স্ট্যাটাসে এমনটাই জানিয়েছেন। পাঠকদের সুবিধার্থে ফেসবুকের স্ট্যাটাসটি হুবহু নিম্নে দেওয়া হল:

আসসালামু আলাইকুম,
প্রিয় কোরিয়া প্রবাসী আশা করছি সবাই ভালো আছেন। সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কোরিয়ায় অবস্থানরত সকল মুসলিম ভাই ও বোনদের একটি ডাটাবেইস তৈরির লক্ষে কোরিয়া মুসলিম ফেডারেশন ( কেএমএফ) উদ্যোগ গ্রহণ করেছে।

সেই ডাটাবেইস তৈরির লক্ষে আপনাদের সকলের সহযোগীতা একান্তই কাম্য। আশা করছি সবাই কোরিয়া মুসলিম ফেডারেশন(কেএমএফ) কে সহযোগীতা করবেন।ধন্যবাদ।
বি:দ্র: কেএমএফ কর্তৃক আবেদন পত্রটি কমেন্টস এ সংযুক্ত করা হয়েছে।

নামঃ……
ফোন নাম্বারঃ…..
শহরের নাম:

জানতে চাইলে তিনি বলেন, দক্ষিণ কোরিয়ায় অবস্থিত সকল মুসলিম ভাই-বোনদের অনুরোধ করছি যেন স্ব ইচ্ছায় এমন মহৎ কাজে নিজের নাম অন্তর্ভুক্ত করেন। পাশাপাশি অন্যদেরকেও এ তথ্যটি জানিয়ে দেন।

যেভাবে নাম অন্তর্ভুক্ত করবেনঃ খুব সহজেই আপনার নাম অন্তর্ভুক্ত করতে পারবেন নিম্নে দেওয়া লিংকে ক্লিক করে আপনার নাম, মোবাইল নাম্বার এবং যে শহরে বসবাস করছেন সেই শহরের নাম উল্লেখ করে সাবমিট করলেই নাম অন্তর্ভুক্তি হয়ে যাবে।

নাম অন্তর্ভুক্তির জন্য ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*