প্রাণঢালা অভিনন্দন- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-ডাঃ এস এ মালেক

বিডিনিউজ প্রতিদিনঃ বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ডাঃ এস এ মালেক এক বিবৃতিতে জানিয়েছেন- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ নেতৃত্বাধীন মহাজোটের নিরঙ্কুশ বিজয়ে আপনাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।
আপনার এই নিরঙ্কুশ বিজয় বাংলার জনগণের পূর্ণ আস্থার প্রতিফলন। আপনার সুযোগ্য নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা শুধু অব্যাহত থাকবে তা নয়; এবার দেশ এগিয়ে যাবে স্বপ্ন পূরণের লক্ষ্যে। আপনি ৪র্থ বারের মত রাষ্ট্র পরিচালনার দায়িত্ব নিতে যাচ্ছেন; সমগ্র জাতি আপনার এই বিজয়ে গর্বিত।
আপনি ১৯৯৬-২০০১ সালের দেশ পরিচালনায় যে সফলতা অর্জন করেছিলেন, বাংলাদেশের ইতিহাসে স্বর্ণযুগ হিসাবে লিপিবদ্ধ হইয়াছে। ২০০৮ সাল থেকে টানা ১০ বছর দেশ পরিচালনায় আপনার ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন ও দিন বদলের সনদ-সত্যিকার ভাবে মানুষের ভাগ্য পরিবর্তনে অসামান্য অবদান রেখেছে। এই সময়ে দেশ উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে এবং বিশ্বসভায় বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জন, সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে সফলতা আপনার সরকারের সুচিন্তিত ও সঠিক পদক্ষেপ হিসেবে ইতিমধ্যেই জনগণের নিকট প্রসংশিত হয়েছে। আপনার দক্ষ ও গতিশীল নেতৃত্বে আগামীতে বাংলাদেশ বিশ্ব দরবারে একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিগণিত হবে, সেই প্রত্যাশা দেশবাসীর। বঙ্গবন্ধুর সোনার বাংলা বি-নির্মানে আপনি যে সুযোগ পেয়েছেন, তা অবশ্যই বাস্তবায়ন করবেন। দেশ পরিচালনায় আপনি প্রমান করেছেন, বাংলার দুঃখি মানুষের আপনি শেষ আশ্রয়স্থল; আশা ভরসার ঠিকানা।
আপনার সু-স্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*