হিথ্রো বিমানবন্দরে শেখ হাসিনার সাথে যুক্তরাজ্য আওয়মীলীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ।

বিডিনিউজ ডেস্ক: জাতিসংঘের সাধারন পরিষদের সফল অধিবেশন শেষে লন্ডন হিথ্রো বিমানবন্দরে টার্মিনাল -৫ এর হোটেল সোফিটেলে সংক্ষিপ্ত যাত্রা বিরতিতে বাংলাদেশের তিন বারের সফল প্রধানমন্ত্রী,বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা র সাথে সৌজন্য সাক্ষাৎ করেন যুক্তরাজ্য আওয়ামীলীগ সভাপতি সুলতান শরীফ ও সাধারন সম্পাদক সাজেদুর রহমান ফারুক, ইউরোপিয়ান আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ডেনমার্ক ছাত্রলীগের সভাপতি ইফতেখার সম্রাট

নেত্রী খুব আনন্দের সহিত সকলের সাথে কুশল বিনিময় করেন । সেই সাথে আগামী জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে অনেকক্ষন দিক নির্দেশনা কথা বলেন এবং সকলের নিজ নিজ এলাকার উন্নয়ন কর্ম কান্ড সহ সার্বিক রাজনীতির খবরাখবর নেন ।তখন এক পর্যায়ে ডেনমার্ক ছাত্রলীগ সভাপতি তার নির্বাচনী এলাকা চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে আগামী নির্বাচনে অবহেলিত ফটিকছড়ির উন্নয়নের স্বার্থে ও আওয়ামীলীগের রাজনীতি আরো বিকশিত করার জন্য আওয়ামীলীগের তূনমুলের জনপ্রিয় সম্ভব্য পার্থি কে দলীয় প্রতিক নৌকা দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেন ।

প্রধানমন্ত্রীকে অবহেলিত ফটিকছড়িতে আগামী নির্বাচনে দলীয় প্রাথীকে নৌকা প্রতীক দেওয়ার অনুরোধ করেন।নেত্রী সব কথা মনোযোগ দিয়ে শুনেন। সকলের উপস্তিতিতে আগামীতে আওয়ামীলীগের প্রার্থীকে নৌকা দিবেন বলে আশ্বস্থ করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*