পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৬ মাদক ব্যবসায়ী নিহত

বিডিনিউজ প্রতিদিনঃ পাঁচ জেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ছয় মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত ফেনী, মাগুরা, আখাউড়ায়, নারায়ণগঞ্জে ও কুমিল্লায় এ ঘটনা ঘটে।
মাগুরা, ফেনী, ব্রাক্ষণবাড়িয়া, নারায়ণগঞ্জ ও কুমিল্লা থেকে পাঠানো প্রতিনিধিদের খবর: মাগুরা শহরতলীর পারনান্দুয়ারী হাউজিং প্রজেক্ট এলাকা থেকে আইয়ুব শেখ ও মিজানুর রহমান কালু নামে দুই মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আইয়ুব শহরতলীর নীজনান্দুয়ালী এলাকার মৃত জব্বার শেখ ও কালু শহরের ভায়না টিটিডিসি পাড়া এলাকার আব্দুল বারীর পুত্র।
মাগুরার সহকারী পুলিশ সুপার (সদর) সার্কেল ছয়েরউদ্দিন জানান, বুধবার রাত দেড়টার দিকে শহরতলীর পারনান্দুয়ালী সরকারি হাউজিং প্রজেক্ট এলাকায় গোলাগুলির শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে পুলিশ রক্তাক্ত অবস্থায় দুই ব্যক্তিকে পড়ে থাকতে দেখে। উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
তিনি জানান, পুলিশ ঘটনাস্থল থেকে ৫০ গ্রাম হেরোইন, তিনটি রাইফেলের গুলি ও ছয়টি বন্দুকের গুলির খোসা উদ্ধার করেছে। ছয়েরউদ্দিন জানান, মাদক ব্যবসা নিয়ে অভ্যন্তরীণ কোন্দলে দুইপক্ষের মধ্যে গোলাগুলিতে আইয়ুব শেখ ও মিজানুর রহমান কালু নিহত হয়েছে। আইয়ুব শেখের নামে হত্যা ও মাদক অইনে ২১ টি এবং কালুর বিরুদ্ধে ১৮ টি মামলা রয়েছে।
মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ পরীক্ষিত পাল জানান, হাসপাতালে আনার আগেই দুই ব্যক্তির মৃত্যু ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*